Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website করোনাভাইরাস নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প। – মুক্তির কথা নিউজ
সোমবার , জুন ১৭ ২০২৪
Home / আন্তর্জাতিক / করোনাভাইরাস নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প।
muktir kotha news

করোনাভাইরাস নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প।

করোনাভাইরাস নিয়ে হাস্যকর নানা মন্তব্যের পর এবার নতুন ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দাবি, ভ্যাকসিন ছাড়াই দূর হবে প্রাণঘাতী এই ভাইরাস!

ট্রাম্প বলেন, “এটা (করোনাভাইরাস) কোনো ভ্যাকসিন ছাড়াই বিতাড়িত হবে। এরই মধ্যে যেতে শুরু করেছে, আমরা এটা ফের দেখব না।” অবশ্য হঠাৎ করে এর প্রাদুর্ভাব বেড়ে যেতে পারেও বলে স্বীকার করেছেন প্রেসিডেন্ট।

“এমন ধরনের কিছু ভাইরাস ও ফ্লু আগেও এসেছিল। ভ্যাকসিনের জন্য সবাই উঠেপড়ে লাগলেও ভ্যাকসিন পাওয়া যায়নি। এমনি এমনি ভাইরাসও চলে যায়, আর দেখাও যায়নি। সবকিছুর মতো ভাইরাসও মরে যায়।”

ডোনাল্ড ট্রাম্প জানান, ভ্যাকসিনের কোনো প্রয়োজন নেই। আর এমন মন্তব্য ডাক্তারদের কাছ থেকে জেনেই করেছেন।

“ডাক্তাররা যা বলে আমি সেসবের ওপরই নির্ভর করি। তারা বলেছে, ভাইরাস যেতে শুরু করেছে। এর মানে এই নয় যে, এই বছরেই যাবে। এই নয় যে, এটা চলে গেছে। ধীরে ধীরে পতনে শেষ পর্যন্ত এটা বিতাড়িত হবে। প্রশ্ন হলো, তাহলে কি আমাদের ভ্যাকসিনের প্রয়োজন নেই। একটা পর্যায়ে এটা নিজে থেকেই যাবে। তবে আমরা কোনো ভ্যাকসিন পেয়ে গেলে এটা দূরীকরণে আরও বেশি সুবিধা হবে।”

সবশেষ তথ্য, সবশেষ ২৪ ঘণ্টায় দেড় হাজারের বেশি মৃত্যু নিয়ে প্রাণঘাতী এই ভাইরাসে দেশটিতে মোট মৃত্যু ৭৭ হাজার ছাড়িয়েছে। আর আক্রান্ত ছাড়িয়েছে ১২ লাখ ৮৩ হাজার!

বিশেষজ্ঞদের পূর্বাভাস, কভিড-১৯ এ মৃত্যু যুক্তরাষ্ট্রে জুন মাস নাগাদ এক লাখ ছাড়াবে। দৈনিক মৃত্যু হার যেভাবে চলছে সে মাইলফলকে পৌঁছাতে খুব বেশি দেরি নেই দেশটির।

About admin

Check Also

তুরস্কে প্রতিনিধি পাঠাচ্ছে ফিনল্যান্ড ও সুইডেন।

২৪ মে ২০২২,অনলাইন ডেস্কঃ তুরস্কে নিজেদের প্রতিনিধিদের পাঠাতে যাচ্ছে ফিনল্যান্ড ও সুইডেন। ন্যাটোতে যোগ দেওয়ায় …

উত্তর কোরিয়ায় আশঙ্কাজনক হারে বাড়ছে জ্বরে মৃতের সংখ্যা

১৫ মে ২০২২ অনলাইন ডেস্কঃ উত্তর কোরিয়ায় জ্বরে আক্রান্ত হয়ে রবিবার আরও ১৫ জনের মৃত্যু …

রুশ সৈন্যরা তাদের মাতৃভূমিকে রক্ষা করছেঃ পুতিন

১০ মে ২০২২,অনলাইন ডেস্কঃ রাশিয়ার বিজয় দিবসে দেয়া ভাষণে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *