Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website বন্দরে সন্ত্রাসীদের হাত থেকে পরিত্রাণ পেতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা – মুক্তির কথা নিউজ
সোমবার , জুন ১৭ ২০২৪
Home / প্রথম পাতা / বন্দরে সন্ত্রাসীদের হাত থেকে পরিত্রাণ পেতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

বন্দরে সন্ত্রাসীদের হাত থেকে পরিত্রাণ পেতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার, চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেলের বিরুদ্ধে উপজেলার ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাস স্ট্যান্ড এলাকায় আজ সোমবার সকালে সর্বস্তরের মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করছে।

মাদক সম্রাট রুবেল উপজেলার মদনপুর ইউনিয়নের লাউসর এলাকার মৃত জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বন্দর, আড়াইহাজার, রূপগঞ্জ , মতিঝিল ও রামু কক্সবাজার সহ দেশের বিভিন্ন থানায় ১৯টির বেশী মাদক, চাঁদাবাজি, ডাকাতি হত্যা সহ বিভিন্ন মামলা রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক দিনমজুর জানান, রুবেলকে চাঁদার টাকা না দেওয়ায় তার বাড়ী ঘরে ভাংচুর চালিয়ে লুটপাট করে নিয়ে যায়।
মাটি শ্রমিক নুর হোসেন জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসী রুবেলের ভয়ে সে পরিবার নিয়ে দীর্ঘ সাত মাস যাবৎ বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। রুবেলের ভয়ে ছেলে মেয়েদের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।

তিনি বলেন, রুবেলের দাবিকৃত চাঁদার টাকা কেউ দিতে অপারগতা প্রকাশ করলে সে তাকে খুনের মামলার আসামি করা হবে বলে হুমকি ধমকি প্রদর্শন করে। ফলে অনেকে মিথ্যা মামলার আসামি হওয়ার ভয়ে রুবেল বাহিনীকে চাঁদার টাকা পরিশোধ করে।

ভুক্তভোগী এলাকাবাসী ও মাটি শ্রমিক নুর হোসেন এই অবস্থা থেকে পরিত্রাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী, জেলা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট হস্তক্ষেপ কামনা করেছেন।

About admin

Check Also

ভিপি বাদল’কে সংবর্ধনা দিলেন,বন্দর এলাকাবাসী।।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ, বন্দর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে ২য় বার এড.আবু হাসনাত মোঃ শহিদ …

ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ।

এম,কে,জামানঃ নারায়নগঞ্জ, ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ। ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে …

জাতীয় যুব দিবসের অনুুষ্ঠানে জেলা প্রশাসক- মঞ্জুরুল হাফিজ।

অনলাইন ডেস্কঃ নারায়নগঞ্জ, জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, নারায়নগঞ্জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *