Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website প্রধানমন্ত্রীর চা-চক্রে ঐক্যফ্রন্ট খোলামেলা আলাপ করতে পারে: কাদের – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ২০ ২০২৪
Home / প্রথম পাতা / প্রধানমন্ত্রীর চা-চক্রে ঐক্যফ্রন্ট খোলামেলা আলাপ করতে পারে: কাদের

প্রধানমন্ত্রীর চা-চক্রে ঐক্যফ্রন্ট খোলামেলা আলাপ করতে পারে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী যে চা-চক্রের আয়োজন করেছেন, সেখানে যোগ দিয়ে বিএনপি-ঐক্যফ্রন্ট খোলামেলা আলাপ করতে পারে। প্রধানমন্ত্রীর চা-চক্রের আহ্বান বিএনপি বর্জন করেছে। এটা তাদের নেতিবাচক রাজনীতির ধারা।

আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতিবাচক রাজনীতির কারণে খাদের কিনারে চলে এসেছে। বিএনপি যদি তাদের চিরাচরিত নেতিবাচক রাজনীতির ধারা আঁকড়ে ধরে থাকে, তাহলে তারা অন্ধকারে খাদে পড়ে যাবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-ঐক্যফ্রন্টের নির্বাচিত সদস্যদের সংসদে না যাওয়ার প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সংসদ বর্জন করা দলের জন্য ক্ষতিকর। নির্বাচনে জয়-পরাজয় আছে। রাজনীতিতে জোয়ার-ভাটা আছে। ঐক্যফ্রন্ট-বিএনপি সংসদ বর্জনের মতো অগণতান্ত্রিক মানসিকতার প্রকাশ ঘটালে সেটা গণতন্ত্রের জন্য শুভ নয়। তাদের নিজের অস্তিত্বের জন্য ক্ষতিকর।

About admin

Check Also

নৌকা ডুবানোর মাঝির হাতেই কি বৈইঠা যাবে!!

বন্দর প্রতিনিধিব: বন্দরের ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল দিকে এখন সকলের দৃষ্টি। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে …

বিতর্কিত শরিফ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আওয়ামীলীগ,বিএনপি নাকি জাতীয় পার্টি!? কোন দলের “শরিক” এই শরিফ হোসেন

স্টাফ রিপোর্টারঃ হয়ে যাওয়া গত ইউপি নির্বাচনে ধামগড় ইউনিয়নে নৌকার পরাজয়ে সর্বোচ্চ ভূমিকা রাখার অন্যতম …

ড. কামরুজ্জামান স্মৃতি সংসদের উদ্দেগে আলহাজ্ব কামরুজ্জামানের সরন সভা অনুষ্ঠিত

১৪ জানুয়ারি ২০২৩,তালহা জামানঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, নারায়নগঞ্জ জেলা জয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *