Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website বলিউড বাদশা শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ৬ ২০২৪
Home / বিনোদন / বলিউড বাদশা শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ

বলিউড বাদশা শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ

করোনা মোকাবিলায় বিপুল পরিমাণ অর্থ দান করেছেন শাহরুখ খান। এবার উদীয়মান চলচ্চিত্র নির্মাতাদের জন্য প্রতিযোগিতার কথা ঘোষণা করলেন তিনি। চলতি লকডাউনে ঘরে বসে ভূতের ছবি বানিয়ে যদি হতে পারেন সেরাদের মধ্যে একজন। তবেই শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ মিলবে।

শারুখের প্রযোজনায় মুক্তি প্রতীক্ষিত ওয়েব সিরিজ বেতাল-এর প্রচারের জন্য এমনই এক অভিনব পন্থা বেছে নিলেন। রেড চিলিস প্রযোজিত এই ওয়েবে প্রধান চরিত্রে রয়েছেন বিনীত কুমার, অহনা কুমরা, সুচিত্রা পিল্লাই।

আসছে ২৮ মে নেটফ্লিক্সে ‘বেতাল’ ওয়েব সিরিজ দেখা যাবে। বলিউড বাদশা টুইটারে লেখেন, যেহেতু এই ঘরবন্দি মুহুর্তে আমরা হাতে কিছুটা সময় পেয়েছি তাহলে সেই সময়ে সবাই একটা কাজ করি। ভূতুড়ে থিমকে রেখে মজার এবং সৃজনশীল একটি ছবি বানিয়ে ফেলি।

কীভাবে ছবিটি বানাতে হবে এ নিয়ে কিছু নিয়মের কথাও জানান কিং খান। যেকোনো ক্যামেরা ব্যবহার করা যাবে ছবিটি বানাতে। প্রপস বানিয়ে সেটিকে ভৌতিক উপায়ে পরিবেশন করা যাবে। তবে তা ঘরের জিনিস হতে হবে। এছাড়া সামাজিক দূরত্বের বিধি মেনে যৌথভাবেও বানানো যেতে পারে। এই ছবিটি পাঠানোর শেষ দিন ১৮ মে। সেরা ছবি বেছে নেবেন সিরিজের পরিচালক প্যাট্রিক গ্রাহাম, প্রোডিউসার গৌরব ভার্মা এবং অভিনেতারা।

fri.15may

About admin

Check Also

কবিতা

সালমান খানের পরিবারে করোনার হানা।

১৬ মে ২০২১,অনলাইন ডেস্কঃ বলিউড সুপারস্টার সালমান খানের পরিবারে করোনার হানা। তার দুই বোন আলভিরা …

সুফিবাদই পাল্টে দিয়েছে এআর রহমানের জীবন

০৪ জুন ২০২০ SS Apolo নয় বছরের ছেলে এএস দিলীপ কুমারকে তার স্কুলের শিক্ষিকা বাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading...