Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: প্রাণ ফিরে পায় জাতি- ভিপি বাদল – মুক্তির কথা নিউজ
শনিবার , মে ১১ ২০২৪
Home / প্রথম পাতা / শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: প্রাণ ফিরে পায় জাতি- ভিপি বাদল

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: প্রাণ ফিরে পায় জাতি- ভিপি বাদল

অনলাইন ডেস্কঃ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা ও দোয়া মহফিলের আয়োজন করেছে বঙ্গবন্ধু পাঠাগার,নারায়নগঞ্জ।আজ ১৭ মে ২০২১ বিকাল ৪ ঘটিকায় ১৯/২ আল্লামা ইকবাল রোড, নারায়নগঞ্জে বঙ্গবন্ধু পাঠাগার কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মমাহফিলে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.আবু হাসনাত মোঃশহিদ বাদল , বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটি সদস্য আলহাজ্ব ডক্টর কামরুজ্জামান,জয়বাংলা মুক্তিযোদ্বা প্রজন্মলীগের জেলার সভাপতি আলমগীর হোসেন,বঙ্গবন্ধু পাঠাগারের মাজহারুল হক,আঃ সালাম বেপারী,জহিরুল বাঙ্গালী প্রমুখ।আলোচনা সভায় ভিপি বাদল বলেন” তুমুল প্রতিকূল পরিস্থিতিতে, শুধু শেখ হাসিনার গণতন্ত্রমুখী ও দুঃসাহসী নেতৃত্বের গুণে এবার তিনি বাংলাদেশের প্রতিটি মানুষের ঘরে গণতন্ত্রের সুফল পৌঁছানোর প্রয়াস করেন। নাগরিক সুবিধা বৃদ্ধি করে পাঁচ কোটি মানুষকে মধ্যবিত্ত উন্নীত করেন। স্বাধীনতার প্রায় চার দশকের মাথায় এসে গণতন্ত্রের প্রকৃত সুফল ভোগ করতে শুরু করেছে জনগণ। মাথাপিছু আয় ও জীবনযাত্রার মান বাড়ছে মানুষের। দেশ এগুতে থাকে সমৃদ্ধির পথে।
মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ও রূপকল্প ২০২১ ঘোষণা করে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন তিনি। বারবার ধ্বংসস্তূপ থেকে স্ফিংস হয়ে উঠে এসে দেশকে নতুন জীবন দান করে, এখন বাংলাদেশের একটি প্রতিশব্দে পরিণত হয়েছেন এই মহান নেত্রী। তিনি হাসলে বাংলাদেশ হাসে। তার মুখেই শোভা পায় বাংলাদেশের হাসি। শেখ হাসিনা ও বাংলাদেশ, একে অপরের প্রতিধ্বনি।”
আলোচনা শেষে দেশ জামির পিতা বঙ্গবন্ধু ও ১৫ আগষ্টে শহীদের মাগফিরাত,জননেত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা , করোনা মহামারী থেকে রক্ষার জন্য দোয়া করা হয়।

About admin

Check Also

ভিপি বাদল’কে সংবর্ধনা দিলেন,বন্দর এলাকাবাসী।।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ, বন্দর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে ২য় বার এড.আবু হাসনাত মোঃ শহিদ …

ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ।

এম,কে,জামানঃ নারায়নগঞ্জ, ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ। ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে …

জাতীয় যুব দিবসের অনুুষ্ঠানে জেলা প্রশাসক- মঞ্জুরুল হাফিজ।

অনলাইন ডেস্কঃ নারায়নগঞ্জ, জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, নারায়নগঞ্জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *