Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website ১নং ওয়ার্ডে ডিস ব্যাবসা দখলে বেপোরোয়া নাসিক কাউন্সিলর আনোয়ার পুত্র – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ১৩ ২০২৪
Home / সমগ্র বাংলা / ১নং ওয়ার্ডে ডিস ব্যাবসা দখলে বেপোরোয়া নাসিক কাউন্সিলর আনোয়ার পুত্র

১নং ওয়ার্ডে ডিস ব্যাবসা দখলে বেপোরোয়া নাসিক কাউন্সিলর আনোয়ার পুত্র

১৪ মে ২০২২,অনলাইন ডেস্কঃ

ডিস ব্যবসা দখলে নিতে মরিয়া হয়ে উঠেছে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলামের ছোট ছেলে ইলিয়াস হোসেন লিয়ন। গত কয়েকদিনে তার বাহিনীর মহড়ায় আতঙ্ক সৃষ্টি হয়েছে নাসিক ১নং ওয়ার্ডে। লিয়ন বাহিনীর হামলায় ইতোমধ্যে আহত হয়েছে প্রকৃত ডিস ব্যবসায়ীসহ ৪ জন।

নাসিকের ১নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয় আনোয়ার ইসলাম। সেই থেকে তার ছেলে ইলিয়াস ইসলাম লিয়ন তার পিতার নির্বাচনী ওয়ার্ডের ডিশ ব্যবসা ছিনিয়ে নিতে পাঁয়তারা শুরু করে।

তারই ধারাবাহিকতায় নির্বাচনের পর পরই প্রথমে ইলিয়াছ ইসলাম লিয়নের কাছ থেকে ডিশ সংযোগ নিয়ে নতুন করে ডিশ ব্যবসা করার চাপ প্রয়োগ করে বৈধ ডিশ ব্যবসায়ী জয়নাল আবেদিন খোকন উপর। তার থেকে ডিশ সংযোগ নিয়ে এক কালীন ৫ লাখ টাকা ও প্রতি মাসে ৭০ হাজার টাকা করে চাঁদা দিয়ে ডিশ ব্যবসা করার জন্য চাপ প্রয়োগ করে।
পাশাপাশি প্রতিমাসে তাকে মোটা অংকের চাঁদা দিতেও চাপ প্রয়োগ করে। এতে নিরাপত্তাহীনতায় ভুগতে থাকে ঐ এলাকার ডিশ ব্যবসায়ীরা। 

নিরাপত্তাহীন এ সকল ডিশ ব্যবসায়ীদের মধ্যে জয়নাল আবেদিন খোকন সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি (নং যথাক্রমে- ১৪০ ও ১২৯, তাং- ০৩-২-২০২২ ইং) করেন।

ঐ জিডির পর সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের জোরালো তৎপরতায় ইলিয়াস ইসলাম লিয়ন কিছুদিন চুপ ছিল। কিন্তু চলতি মাসের শুরু থেকে ইলিয়াছ ইসলাম লিয়ন তার পিতার নির্বাচিত ১নং ওয়ার্ডের ডিশ ব্যবসা নিয়ন্ত্রণে নিতে আবারও সক্রিয় হয়ে উঠে। 

মে মাসের প্রথম সপ্তাহে লিয়নের সশস্ত্র পাহারায় বিভিন্ন এলাকায় ডিসের ক্যাবল টানতে থাকে তার কর্মচারীরা। এতে ঐ এলাকার প্রকৃত ডিস ব্যবসায়ী জয়নাল আবেদীন খোকন তাদের নতুন করে ডিস ক্যাবল টানার কারণ জানতে চাইলে লিয়নের ক্যডার বাহিনী তাদের উপর দেশীয় চাকু ও লাঠি দিয়ে হামলা চালায়।

এতে জয়নাল আবেদীন খোকন, তার ছেলে সিয়াম, সিয়ামের বন্ধু জুবায়ের ও আমির হোসেন আহত হয়। এসময় এলাকাবাসী সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক আঃ রাজ্জাক ঘটনাস্থলে আসলে লিয়নের ক্যডার বাহিনী পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে আহতদের চিকিৎসা দেয়। 
এ ব্যপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, ইতিপূর্বে দুইজন ডিশ ব্যবসায়ী তাদের জীবনের নিরাপত্তা চেয়ে জিডি এন্ট্রি করেছেন।
এ ব্যাপারে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো। কাউকে ছাড় দেয়া হবে না।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এসএম নয়ন

4 আগস্ট ২০২৩ নিজস্ব প্রতিবাদক: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ঘনিষ্ঠ ভ্যানগার্ড ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী …

সংগীতজন দেলোয়ার মাষ্টার না ফেরার দেশে।।

অনলাইন ডেস্ক( কে জামান)ঃ বিশিষ্ট সংগীতজন, গীতিকার,সুরকার ও সংগীত গুরু দেলোয়ার হোসেন মাষ্টার আজ ১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *