Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website ১৫আগষ্টের বিভিন্ন কর্মসূচীতে – ভিপি বাদল। – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ২০ ২০২৪
Home / প্রথম পাতা / ১৫আগষ্টের বিভিন্ন কর্মসূচীতে – ভিপি বাদল।

১৫আগষ্টের বিভিন্ন কর্মসূচীতে – ভিপি বাদল।

ষ্টাফ রিপোর্টার(তালহা)-ঃ নারায়নগঞ্জ, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি মহান স্বাধীনতার স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিকস ২০২২ উপলক্ষে নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.আবু হাসনাত মোঃ শহিদ বাদল নারায়নগঞ্জ জেলার বিভন্ন উপজেলা ও থানার কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

১৫ আগষ্ট ২০২২ সোমবার ভিপি বাদল সকাল ১০:০০ ঘটিকায় নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তাবক অর্পনে শ্রদ্বা নিবেদনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু করেন।

শ্রদ্বা নিবেদনের পর জাতীয় শোক দিবস উপলক্ষে বেলা ১১ঘটিকায় জেলা আওয়ামীলীগের ব্যানারে শোক র্্যালীতে নেতৃত্ব দেন,এরপর তিনি বঙ্গবন্ধু পাঠাগার এর একটি অনুষ্ঠানে যোগদান করেন,

বেলা ১২:০০ঘটিকায় ভিপি বাদল চাষাড়ায় নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক নাসিরউদ্দীন এর কাঙ্গালি ভোজ ও মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন।

ভিপি বাদল বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানে নানায়নগঞ্জ সদর থানার ভিবন্ন স্হানে অংশ গ্রহন করার জন্য বাহির হয়ে তিনি ফতুল্লা থানা,সিদ্বিরগঞ্জ থানার সহ বন্দর উপজেলা,সোনারগাঁ উপজেলার ভিবন্ন স্হানে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা,মিলাদ মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরন করেন।

এসময়ে ভিপি বাদলের সহিত জেলা আওয়ামীলীগ,ভিবন্ন থানা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ যুবলীগ,ছাত্রলীগ ও অন্যান অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে নিয়ে বিশাল গাড়ী বহর নিয়ে শোক দিবসের কর্মসূচীতে অংশ গ্রহন করোন।

About admin

Check Also

ভিপি বাদল’কে সংবর্ধনা দিলেন,বন্দর এলাকাবাসী।।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ, বন্দর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে ২য় বার এড.আবু হাসনাত মোঃ শহিদ …

ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ।

এম,কে,জামানঃ নারায়নগঞ্জ, ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ। ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে …

জাতীয় যুব দিবসের অনুুষ্ঠানে জেলা প্রশাসক- মঞ্জুরুল হাফিজ।

অনলাইন ডেস্কঃ নারায়নগঞ্জ, জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, নারায়নগঞ্জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *