Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে – মুক্তির কথা নিউজ
শনিবার , মে ১১ ২০২৪
Home / খেলা-ধুলা / চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ রান সংগ্রাহক এবং বাংলাদেশের ইতিহাসের সেরা ওপেনিং ব্যাটার তামিম ইকবাল।
হঠাটই জরুরি সংবাদ সম্মেলন ডেকে নিজের অবসরের ঘোষনা দেন তামিম।মুলত ধারনা করা হচ্ছে, নিজের ফিটনেস এর সমস্যা ও এর উপর গেলো কয়েকদিন নানা আলোচনা সমোলোচনার যেরে এই সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল।তিনি যানিয়েছেন আফগানস্তান এর বিপক্ষে গত কাল খেলা ওয়ানডে ম্যাচটিই ছিলো লাল সবুজ জার্সিতে তার শেষ ম্যাচ। নিজের ফিটনেস নিয়ে গত কয়েকদিন যাবতই বুগছেন তামিম। যার যেরে মাচ খেলা নিয়েও তৈরি হয় নানা প্রশ্ন।
গতকাল আফগানিস্তান বাংলাদেশ ম্যাচ এর আগে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তামিম ম্যাচ খেলে ফিটনেস দেখার কথা জানান।যার ফলে তার এই মন্ত্যব্যের বিরুদ্ধে শুরু হয় নানা আলোচনা সমোলচনা।এরই কয়েক ঘন্টা পর সংবাদ সম্মেলনের আহবান করেন তামিম। যে সংবাদ সম্মেলনে নিজেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকেই শরিয়েনিলেন বাংলাদেশের সর্বকালের সেরা এই ওপেনিং ব্যাটারের।

About admin

Check Also

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

নিষেধাজ্ঞার মধ্যেই পিএসজির হয়ে অনুশীলনে মেসি

৮ মে ২০২৩,অনলাইন ডেস্কঃ সোমবার মেসির অনুশীলনের ছবি টুইটারে পোস্ট করে প্যারিসের ক্লাবটি লিখেছে, ‘আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *