Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ! – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ১৩ ২০২৪
Home / খেলা-ধুলা / দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ

জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে বাংলাদেশের প্রথম লক্ষ ছিলো সিরিজ জয়ের।আর দ্বিতিয় লক্ষ ছিলো বিশ্বকাপের জন্য দলের মধ্যে নানা পরিক্ষা নিরিক্ষা চালিয়ে বিশ্বকাপের দল ঠিক করে ফেলা।

তবে কত টুকু তাতে সফল হয়েছে টিম মেনেজমেন্ট তাতে প্রশ্ন থেকেই যায়।সিরিজ শুরুর পূর্বে একাদশের ৭ নম্বর পজিশন নিয়ে নানা আলোচনা চলছিলো।ধারনা করা হচ্ছিলো ইয়াসির রাব্বিকে পুরো তিন ম্যাচেই সুজোগ দিয়ে যাচাই করে দেখা হবে।তবে সিরিজে দেখা গেলো অন্য কিছু। সাত নম্বর পজিশনে খেলানো হলো মেহেদি হাসান মিরাজকে।

যেখানে রাব্বির একটি ম্যাচ খেলার সুযোগ হয়নি। তবে এই সিরিজে ভালো পারর্ফম করেছেন মিরাজ।তাই যদি আর কোনো পরিক্ষা নিরিক্ষা করা নাই হয় তবে বিশ্বকাপে সম্বভত ৭ নম্বর পজিশনে মিরাজকেই দেখা যেতে পারে।অপর দিকে বিশ্বাপের কথা মাথায় রেখে দলের সাথে এক পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুনজয় চৌধুরী কে নিয়ে গিয়েছিলো বাংলাদেশ।

শেষ ম্যাচে তাকে পরক করে নেয়ার জন্য একাদশেও সুযোগ করে দেয় মেনেজমেন্ট। তবে সেই সুযোগ কাজে লাগাতে ব্যার্থ মৃত্যুনজয়।ব্যাট ও বল, দুই জায়গাই ব্যার্থ তিনি।যার ফলে বিশ্বকাপ দলে একজন পেস বোলিং অলরাউন্ডার নিয়ে ধিধায় থাকতে হবে বাংলাদেশকে।তাছারা, ওপেনিং পজিশনে বেকাপ ওপেনারের খোজে রনিকেও বাজিয়ে দেখেছিলো বাংলাদেশ।

তবে নিজের প্রথম ওয়ানডে ইন্টানেশনাল ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি রনি তালুকদার।এছারা বাংলাদেশ দল অনেকটাই ভারসাম্য পূর্ন একটি দল।দলের বেশি ভাগ ব্যাটার ও বোলাই বর্তমানে রয়েছেন দারুন ছন্দে।

তাই বলা যেতেই পারে ইংল্যান্ড সফর সবমিলিয়ে বিশ্বকাপের জন্য ভালো একটি প্রস্তুতির মঞ্চই হয়েছে বাংলাদেশের জন্য

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

নিষেধাজ্ঞার মধ্যেই পিএসজির হয়ে অনুশীলনে মেসি

৮ মে ২০২৩,অনলাইন ডেস্কঃ সোমবার মেসির অনুশীলনের ছবি টুইটারে পোস্ট করে প্যারিসের ক্লাবটি লিখেছে, ‘আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *