Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website চমক দিয়ে শ্রীলংকার বিপক্ষে দল ঘোষণা বিসিবির – মুক্তির কথা নিউজ
মঙ্গলবার , মে ১৪ ২০২৪
Home / খেলা-ধুলা / চমক দিয়ে শ্রীলংকার বিপক্ষে দল ঘোষণা বিসিবির

চমক দিয়ে শ্রীলংকার বিপক্ষে দল ঘোষণা বিসিবির

২০ মে ২০২১,অনলাইন ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘ বিরতির পর দলে ফিরেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

চোটের কারণে বাদ পড়েছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ। প্রাথমিক দলে থাকলেও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি ইমরুল কায়েস ও নাজমুল হোসেন শান্তর। স্ট্যান্ড হিসেবে রাখা হয়েছে তাইজুল ইসলাম, নাঈম শেখ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লবকে।

এই ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ২৩ মে। ২৫ মে হবে দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ম্যাচ হবে ২৮ মে। দিবারাত্রির তিনটি ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

১৫ সদস্যের দলে রয়েছেনঃ তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান ও শরিফুল ইসলাম

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *