Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসে-কাউন্সিলর খোকন। – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ১৩ ২০২৪
Home / নারায়নগঞ্জ / জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসে-কাউন্সিলর খোকন।

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসে-কাউন্সিলর খোকন।

এম কে জামানঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেকার আলম খোকন ও গোদনাইল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর২০২২ বুধবার বেলা ৩ ঘটিকায় সিদ্ধিরগঞ্জে গোদনাইল উচ্চ বিদ্যালয়ের মিলনায়নে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাজী ইফতেখার আলম খোকন,কাউন্সিলর,নাসিক ১০ নং ওয়ার্ড ও সভাপতি, গোদনাইল উচ্চ বিদ্যালয়, প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোহাম্মদ নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল),নারায়নগঞ্জ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১০নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মহিউদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যাবসায়ী মাসুম পারভেজ, গোদনাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মিয়া, সহকারী প্রধান শিক্ষক রোকেয়া আক্তার সহ প্রমুখ।

কাউন্সিলর খোকন সংক্ষীপ্ত বক্তব্যে বলেন “মাননীয় প্রধানমন্ত্রী যদি ঘাতকের হাতে নিহত হয়ে যেতো তাহলে আমরা উন্নত দেশ পেতাম না।বঙ্গবন্ধু যে সোনার বাংলার গড়ার স্বপ্ন দেখেছিলো তার স্বপ্ন হয়তো পূরন করতে পারেননি তিনি কিন্তু তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা উন্নত ডিজিটাল দেশ তৈরি করার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।আপনারা তার জন্য দোয়া করবেন উনি যদি বেচে থাকে তাহলে আমাদের দেশ ইউরোপের মতো হয়ে যাবে”।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করে ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান সহ পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।দোয়া শেষে প্রত্যেকের মাঝে কেক বিতরণ করা হয়।

About admin

Check Also

নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্ম দিবসের অনুষ্ঠানে – ভিপি বাদল।

অনলাইন ডেস্ক(তালহা)ঃনারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বৃবুধ বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় গনতন্ত্রের মানষ …

নাসিক ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগের কান্ডারী কাদির মোল্লার নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন।

অনলাইন ডেস্কঃনারায়নগঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও …

নারায়নগঞ্জ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্ট (তালহা) : নারায়নগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ” বর্ধিত সভা ” ২৬ সেপ্টেম্বর ২০২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *