Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে মধ্যরাতে শীতার্ত মানুষের পাশে-ভিপি বাদল। – মুক্তির কথা নিউজ
শনিবার , মে ১১ ২০২৪
Home / নারায়নগঞ্জ / বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে মধ্যরাতে শীতার্ত মানুষের পাশে-ভিপি বাদল।

বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে মধ্যরাতে শীতার্ত মানুষের পাশে-ভিপি বাদল।

ডেস্করির্পোটঃ সারা দেশে কনকনে শীতল আবহাওয়া ,শৈত্য প্রবাহে মানুষের জীবন বিপন্ন।এমনই এক সময় ছিন্নমুল ভাসমান মানুষের পাশে দাড়ালেন বঙ্গবন্ধু পাঠাগার ও নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

আজ ৫ জানুয়ারী ২০২২ মধ্যরাতে নারায়নগঞ্জ লঞ্চ টার্মিনাল ও রেল ষ্টেশনে ব্ঙ্গবন্ধু পাঠাগার এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন পাঠাগারের প্রতিষ্ঠাতা ভিপি বাদল।তিনি টার্মিনাল ও রেল ষ্টেশনে ঘুমিয়ে থাকা আসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করেন।

ভিপি বাদল ঘুরে ঘুরে শীতার্ত বৃদ্ব,প্রতিবন্ধী ও ছিন্নমুল মানুষের খবর নেন এবং তাদের শরীরে নিজ হাতে কম্বল পড়িয়ে দেন,আসহায় শীতার্ত মানুষ দূর্যোগের এই সময় ভিপি বাদলকে কাছে পেয়ে আবেগ আপ্লোত হয়ে পড়ে। ভিপি বাদল এ সময় সকলের পাশে থাকার আশ্বাস দেন।

দূর্যোগ দূর্বীপাকে সমাজের ভিত্তবান,জনপ্রতিনিধি ও প্রশাসন যখন নীড়ব, ঠিক সেই মূহুর্তে ভিপি বাদলের শীতার্ত মানুষের পাশে দাড়ানোকে সকলে স্বাগত জানিয়েছেন,উল্লেথ্য ভিপি বাদল ইতিমধ্যে আরও ভিবন্ন স্হান ও পল্লী এলাকায় কম্বল ও শীতবস্ত্র বিতরন করেছেন।যা বর্তমান সরকারের ভাবমূর্তি উজ্জল করেছেন।

About admin

Check Also

নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্ম দিবসের অনুষ্ঠানে – ভিপি বাদল।

অনলাইন ডেস্ক(তালহা)ঃনারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বৃবুধ বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় গনতন্ত্রের মানষ …

নাসিক ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগের কান্ডারী কাদির মোল্লার নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন।

অনলাইন ডেস্কঃনারায়নগঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও …

নারায়নগঞ্জ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্ট (তালহা) : নারায়নগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ” বর্ধিত সভা ” ২৬ সেপ্টেম্বর ২০২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *