Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website ডেঙ্গুতে আক্রান্ত ভিপি বাদল, দোয়া চেয়েছেন সকলের কাছে – মুক্তির কথা নিউজ
সোমবার , মে ১৩ ২০২৪
Home / নারায়নগঞ্জ / ডেঙ্গুতে আক্রান্ত ভিপি বাদল, দোয়া চেয়েছেন সকলের কাছে

ডেঙ্গুতে আক্রান্ত ভিপি বাদল, দোয়া চেয়েছেন সকলের কাছে

২৬ আগষ্ট ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ
ডেঙ্গুতে আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল।
সূত্রে যানা গেছে গত কয়েকদিন যাবত ডেঙ্গু জনিত উপসর্গে ভুগছিলেন নারায়ণগঞ্জ সরকারি তোলারম বিশ্ব বিদ্যালয় কলেজের সবেক তিন বারের ভিপি ভিপি বাদল। যার পরিপ্রেক্ষিতে ডেঙ্গু পরিক্ষা করানো হলে, তার ডেঙ্গু ধরা পরে।বর্তমানে তিনি বাসায় চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন।
এই কঠিন মুহুর্তে নিজের সহ পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগেরর সাধারন সম্পাদক জননেতা এড.আবু হাসনাত মোঃশহিদ বাদল। শনিবার (২৬ আগষ্ট ) মুঠোফোনে নারায়ণগঞ্জসহ দেশবাসীর কাছে দোয়া চান তার পক্ষে সহধর্মিণী নাহিদা হাসনাত।

উল্লেক্ষ, দেশের নানা সময় ঘটে যাওয়া নানা দুর্যোগে সবসময়ই ভিপি বাদল কে সাধারন মানুষের পাশে থাকতে দেখা গিয়েছে।
করোনাকালে নারায়ণগঞ্জবাসীর পাশে যে ক’জন ছিলেন; তাদের মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ভিপি বাদল।
দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত ভিপি বাদল নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।

করোনা কালে কখনও খাদ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আবার কখনওবা করোনা আক্রান্ত পরিবারের জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগীতার হাত। সংকট কালিন সময়ে করোনায় আক্রান্তদের ব্যবস্থা করেছেন চিকিৎসার। অর্থ দিয়ে সহযোগীতা করেছেন হাজারও মানুষকে। যখনই খবর পেয়েছেন, কিংবা গণমাধ্যমে-স্যোশাল মিডিয়াতে কোন অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে ভিপি বাদল নিজেই ছুটে গিয়েছেন। কিংবা পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা ।

সেই প্রিয় গনমানুষের নেতা অসুস্থ; এমন সংবাদে সবাই উৎকন্ঠায়, নেতা-কর্মী দুর্ভাবনায়।

ভিপি বাদলের সুস্হতা কামনায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন দোয়া মাহফিলের আয়োজন করেছে।

About admin

Check Also

নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্ম দিবসের অনুষ্ঠানে – ভিপি বাদল।

অনলাইন ডেস্ক(তালহা)ঃনারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বৃবুধ বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় গনতন্ত্রের মানষ …

নাসিক ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগের কান্ডারী কাদির মোল্লার নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন।

অনলাইন ডেস্কঃনারায়নগঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও …

নারায়নগঞ্জ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্ট (তালহা) : নারায়নগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ” বর্ধিত সভা ” ২৬ সেপ্টেম্বর ২০২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *