Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website সামার হিট ক্যারম টুর্নামেন্টের উদ্বোধন। – মুক্তির কথা নিউজ
রবিবার , মে ১২ ২০২৪
Home / খেলা-ধুলা / সামার হিট ক্যারম টুর্নামেন্টের উদ্বোধন।

সামার হিট ক্যারম টুর্নামেন্টের উদ্বোধন।

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ ক্যারম ফেডারেশন এর উদ্যোগে ৮ম সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট -২০২২ উদ্বোধনী অনুষ্ঠান আজ ২০মে ২০২২ শুক্রবার সকাল ১০ঘটিকায় রাজধানী ঢাকার মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামের ক্যারম রুমে অনুষ্ঠিত হয়।বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব, স্পোর্টস এনালাইজিষ্ট,ক্রীড়া সাংবাদিক জনাব মাহমুদুল হাসান শামীম, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলহাজ্ব মোঃ কামরুজ্জামান,সদস্য, কেন্দ্রীয় উপ কমিটি ,বাংলাদেশ আওয়ামীলীগ,অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হাসনাইন ইমতিয়াজ শিহাব,কোষাধ্যক্ষ, ক্যারম ফেডারেশন, উপস্হিত ছিলেন ক্যারম অ্যাম্পিয়ার এসোসিয়েশনের সভাপতি শাহজাহান মিয়া,ফেডারেশনের ফিজিও ডাঃ মহসীন মিয়া, জাতীয় খোলোয়ার সহ বিভিন্ন জেলা থেকে আগত ক্যারম খেলোয়ার গন।

প্রধান অতিথি তার বক্তিতায় বলেন,” ক্যারম দেশের একটি জনপ্রিয় খেলা তাই এই খেলাকে এগিয়ে নেওয়ার জন্য তিনি ক্যারম খেলোয়ারদের আহবান জানান,তিনি ফেডারেশনের সভাপতি ও সাধারন সম্পাদকের প্রশংসা করে বলেন তাদের নেতৃত্বে বাংলাদেশের জনপ্রিয় খেলা ক্যারম এগিয়ে যাচ্ছে।”

ফেডারেশনের সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়নবলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে আমরা দেশব্যাপী বিভিন্ন জেলায় টুর্নামেন্ট করেছি। সে সব জেলার বাছাইকৃত খেলোয়াড়দের অংশগ্রহণে ‘৮ম সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০২২ আয়োজন করেছে বাংলাদেশ ক্যারম ফেডারেশন। এর আগেও আমরা ৭টি সামার হিট ওপেন করেছি। এর ধারবাহিকতা ধরে রাখতে চাই।

তিনি আরো বলেন, চলতি বছরের অক্টোবরে মালোয়েশিয়াতে অনুষ্ঠিত হবে বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপ। তারও একটা অনুশীলন হয়ে যাবে এই টুর্নামেন্ট।এছাড়াও সকল খেলোয়াড়কে চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি নিতে বিশেষভাবে অনুরোধ করেন ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক।
 
৪দিন ব্যাপী ‘৮ম সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০২২’। সোমবার পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে এই সামার হিট ওপেন।

নারী ও পুরুষ মিলিয়ে দেশের বিভিন্ন জেলার ৬০ জন খেলোয়াড় অংশ নিচ্ছে এ টুর্নামেন্টে। খেলা সকাল থেকে রাত পর্যন্ত চলবে।

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *